আমাদের ছেলে বাড়ি ফিরছে, আমি খুবই খুশি– মাহমুদউল্লাহ

দেখতে দেখতে শেষ হয়ে গেলো বাংলাদেশ ক্রিকেটের অভিশপ্ত ৩৬৫ দিন। অবশেষে আনুষ্ঠানিকভাবে আবারো মাঠে ফিরতে যাচ্ছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান।

ঠিক এক বছর আগের এ দিনেই, টাইগার ক্রিকেট আকাশে নেমে আসে রাজ্যের অন্ধকার।এবার সেই অন্ধকার থেকে বেরিয়ে আবারও নিজের ঘর-বাড়িতে সাকিব।

নিজের প্রিয় জায়গা বাইশ গজেও দেখা যাবে বিশ্ব সেরা এই অলরাউন্ডারকে। আর তার নিষেধাজ্ঞা শেষ হওয়াতে খুশি সতীর্থ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

তার মতে, আমাদের ছেলে বাড়ি ফিরছে, এতে আমি খুবই খুশি।অনলাইন ভিত্তিক ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে এক সাক্ষাৎকারে রিয়াদ বলেন, “আমাদের ছেলে বাড়ি ফিরছে, এতে আমি খুবই খুশি।

আমরা জানি, বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দীর্ঘদিন ধরে সেরা ক্রিকেটার হলো সাকিব। ড্রেসিং রুমে তার ফেরার জন্য আমরা সাদরে অপেক্ষা করে আছি।

এটা খুবই ভালো লাগছে যে আমাদের আবারো তার সাথে দেখা হবে, কথা হবে এবং একসাথে সময় কাটানো হবে।”এছাড়া ছন্দে ফিরতে সাকিবের বেশি সময় যে লাগবে না, এমন বিশ্বাসও আছে মাহমুদউল্লাহ রিয়াদের।

তার ভাষায়, “সাকিব একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। আমি করি, ছন্দে ফিরতে তার বেশি সময় লাগবে না। আমি বিশ্বাস করি যে ক্রিকেট মাঠে ফেরার পর খুব দ্রুতই ছন্দ ফিরে পাবে।

সবচেয়ে বড় জিনিস হলো, তার অনুপস্থিতি যে শূন্যতা তৈরি করেছিল, সেটা আবার আমরা পূরণ করতে যাচ্ছি। সে সবসময়ই ব্যাট ও বল হাতে গুরুত্বপূর্ণ অবদান রাখে।”