টেস্ট অভিষেকের ক্যাপ সাকিবের হাত থেকে নিতে চান সাইফউদ্দিন

সংক্ষিপ্ত ফরম্যাটে বাংলাদেশ জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নিজের জায়গা পাকা করেছেন।

যদিও টেস্ট দলে এখনো জায়গাই করে নিতে পারেননি, হয়নি অভিষেকও। তবে যদি কখনো সাদা জার্সিতে অভিষেক হয় তখন নিজের একটা ইচ্ছের কথা জানিয়েছেন সাইফ।

সেটা হচ্ছে, টেস্টে অভিষেকের ক্যাপ নিতে চান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাত থেকে। সবারই জানা যে ছোট থেকে সাকিবের খুব বড় ফ্যান সাইফউদ্দিন।

আর সেই ফ্যান এখন সাকিবেরই সতীর্থ। আর তাইতো টেস্ট ক্রিকেটে সুযোগ আসলে নিজের প্রিয় অলরাউন্ডারের স্পর্শ নিয়ে মাঠে নামতে চান ২৩ বছর বয়সী এই অলরাউন্ডার।

আজ সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন। নিজের প্রিয় এই ক্রিকেটারের মাঠে ফেরার সুখবর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তা দেন সাইফউদ্দিন।

সেই বার্তায় নিজের এমন ইচ্ছের কথা জানান ফেনীর এই ক্রিকেটার।নিজের প্রথম ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে সাকিব সাথে বিমানে একটি ছবি তুলেন সাইফ।

আজ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সেই ছবি দিয়ে সাইফ লিখেন, “এটা আমার প্রথম ওডিআই সিরিজের তোলা ছবি আফ্রিকা সফরে। ছোটবেলা থেকেই ওনাদের খেলা দেখেই বড় হয়েছি এবং একপ্রকার আর পাঁচটা দর্শকের মতো আমিও উনার বিশাল ফ্যান।”

“ইনশাআল্লাহ যদি কখনো টেস্ট অভিষেক হওয়ার সুযোগ হয়, আমার ইচ্ছা আছে উনার কাছ থেকেই টেস্ট ক্যাপটা নেওয়ার। সুস্থভাবে নিরাপদে দেশে ফিরে আসেন ভাই। আবার মাঠে মানুষ মাঠে দেখার অপেক্ষায় রইলাম।”