উপযুক্ত জবাব দিয়েই মাঠ ছাড়লেন আশরাফুল

আজকের দিনের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করেছে জেমকন খুলনা।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে জেমকন খুলনা। ইনিংসের দ্বিতীয় ওভারেই ইমরুল কায়েসের উইকেট হারায় জেমকন খুলনা।

পরপর দুই ম্যাচে শূন্য রানে আউট হন ইমরুল কায়েস। ব্যক্তিগত প্রথম ওভারেই তৃতীয় বলে উইকেটের দেখা পেয়েছেন গত ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হওয়া ক্রিকেটার শেখ মেহেদী হাসান।

এই দিনেও ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।দলীয় ২৪ রানের মাথায় ৯ বলে দুটি চারের সাহায্যে ১২ রান করে মাহিদুল ইসলাম মুগ্ধর বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন সাকিব আল হাসান।

তবে অন্য প্রান্ত থেকে ভালই খেলছিলেন ওপেনার ব্যাটসম্যান আনামুল হক বিজয়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

শামীম হোসেন আউট হলেও গত ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে দারুন খেলেছেন অলরাউন্ডার আরিফুল হক। ২৫ বলে তিন টিচার এবং দুটি ছক্কায় সাহায্যে ৩৫ রান করে অপরাজিত থাকেন আরিফুল হক।

অন্য প্রান্তে ১২ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন শহিদুল ইসলাম।টার্গেটঃ ১৪৭ রান। মিনিস্টার গ্রুপ রাজশাহীঃ ১৪৭ রান ৪ উইকেট ১৭.২ ওভার। আশরাফুল ২৫ রান, শান্ত ৫৫ রান।