কুয়াশার কারণে বদলে গেল টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোর সময়

গতকাল গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনার রোমাঞ্চকর ম্যাচ শেষ হতে না হতেই দ্বিতীয় ম্যাচে আলোচনায় মিরপুরের ঘোলাটে কুয়াশা।

মঙ্গলবারের (৮ ডিসেম্বর) রাতের ম্যাচ ঢাকা ছিল ঘন কুয়াশার চাদরে। যদিও এমন কুয়াশার সাথে অভ্যস্ত নয় রাজধানী শহরটি।ঘন কুয়াশার কারণে সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয়েছে ফিল্ডারদের।

যার প্রভাব দেখা গিয়েছে গতকালের ম্যাচে। ম্যাচের শেষ সময়ে গুরুত্বপূর্ণ একটি ক্যাচ ছেড়ে দেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ক্যাচটি সহজ থাকলেও কুয়াশার জন্যে বল দেখেননি রিয়াদ।

এমনি সমস্যার কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোর সময় পরিবর্তন করেছে ক্রিকেট বোর্ড।বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী, দিনের প্রথম ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ১টা ৩০ মিনিটে।

তবে পরিবর্তিত সূচিতে ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। একইভাবে এগিয়ে এসেছে দিনের দ্বিতীয় ম্যাচের সময়ও। সন্ধ্যা সাড়ে ৬টার পরিবর্তে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৫টায়।

আর টুর্নামেন্টের গ্রুপ পর্বের বাকি ম্যাচ সহ এলিমিনেটরের ম্যাচগুলোও পরিবর্তিত সময় হবে। তবে ১৫ ডিসেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার ও ১৮ ডিসেম্বর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই শুরু হবে বিকাল সাড়ে ৪টায়।