আগামীকাল থেকে শুরু হচ্ছে ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট। দেখে নিন মাহমুদুল্লাহ-আশরাফুলের দল সহ ৬ দলের চূড়ান্ত স্কোয়াড

আগামী কাল থেকে প্রথমবারের মতো ময়মনসিংহে শুরু হচ্ছে ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্ট চলবে ২৫ তারিখ পর্যন্ত।

প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে। এই টুর্নামেন্টের আয়োজন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ সহ একাধিক জাতীয় দলের ক্রিকেটার।

এছাড়াও খেলবেন মোহাম্মদ আশরাফুল মোসাদ্দেক হোসেন সৈকত। রয়েছে যুব বিশ্বকাপ জয়ী দলের বেশ কয়েকজন ক্রিকেটার। এদের মধ্যে আকবর আলী, তৌহিদ হৃদয় পারভেজ হোসেন ইমন খেলবেন এই টুর্নামেন্টে।

১০০ বলের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ছয়টি দল। দলগুলো হলো : ময়মনসিংহ টাইগার্স, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ সিক্সার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ থান্ডার।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে।গতকাল ড্রাফটের মাধ্যমে ৬ দল বেছে নিয়েছে তাদের স্কোয়াড। প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন।

আর স্থানীয় ৬৫ জন ক্রিকেটারকে দল পেয়েছেন। পাঁচদিনের টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

দেখে নিন প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড

ময়মনসিংহ রাইডার্স : মোসাদ্দেক হোসেন, পারভেজ হোসেন, উত্তম কুমার, ফাহিম (উইকেটরক্ষক), রনি, এ কে এস স্বাধীন, ইমন, আসিফ পাঠান, দিগন্ত, আতা, মেহেদী, মুনির, কায়সার, আসিফ ও সামি।

ময়মনসিংহ সিক্সার্স : নাসির হোসাইন, তানজীদ হোসাইন, মুনির শাহরীয়ার, প্রিন্স, সান, ইমু, মাহিন, রনি। সাগর, শিবলু, অজয়, নিঝুম, আনন্দ, হৃদয় ও অর্ক।

ময়মনসিংহ থান্ডার : শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আব্দুল মজিদ, স্বামী, আশিক, সাকিব, তৌহীদ, টিটু, আফজাল, জিমি, শাওন, অনিক, নোবেল, অর্ক ও কৃষ্ণ।

ময়মনসিংহ টাইগার্স : মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান, রাউহান আনাস, সিজার, সানি, নাঈমুর, সাকিল, লিংকন, মিঠু, রবিন, পাভেল, রুবেল, আতিক, সাকিন ও রাকিব।

ময়মনসিংহ ওয়ারিয়র্স : আকবর আলী, আরাফাত সানী, মুজাহিদুল ইসলাম, মাজেদ, লিয়ন, বাবু, সাদ, সাগর, রায়হান, আশিক, আরাফাত। আরমান, সঞ্চয়, অয়ন ও মাহিম।

ময়মনসিংহ রাইডার্স : মাহমুদউল্লাহ রিয়াদ, ইলিয়াস সানি, আবির আকাশ, মুন, তানভীর, সাকিব, সিয়াম, রাকিব, তৌফিক, সাজ্জাদ, বিপুল, নাঈম, শাওন ও প্রণয়।