এমপিএলে ব্যাট হাতে উজ্জ্বল আশরাফুলরা দেখেনিন ১৫ ওভারে কত রানে শেষ করলেন ১ম ইনিংস

ময়মনসিংহ প্রিমিয়ার লীগ (এমপিএল) এ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়ে ময়মনসিংহ টাইগার্স ও ময়মনসিংহ থান্ডার্স। ম্যাচ টি তে প্রথমে টসে হেরে ব্যাটিং করতে আসে ময়মনসিংহ টাইগারস।

ম্যাচে উদ্বোধন করতে পিচে আসেন মোহাম্মদ আশরাফুল, তবে শুরু টা ভালো হয়নি তার।সর্বশেষ বঙ্গবন্ধু কাপের পারফরম্যান্সই যেন এখানে টেনে এনেছেন তিনি।

২য় ওভারে দলের রান যখন মাত্র ৫ তখনই সাজঘরে ফিরেন তিনি।ময়মনসিংহ থান্ডার্সের বোলিং তোপের সামনে টিকে ওঠা হয়নি এই ব্যাটসম্যানের।

শুধু তিনি একাই নয়, তাদের দলের টপ অর্ডারের কেউই টিকে থাকতে পারেনি। মাত্র ৫ রানে সাজঘরে ফিরেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা ৫ উইকেট হারিয়ে রান করেছে মাত্র ৫০।

বঙ্গবন্ধু টিটুয়েন্টি কাপে চরম ব্যর্থ ছিলেন তিনি। জ্বলতে পারেন নি ব্যাট হাতে একটি ম্যাচেও। ৫ ম্যাচে সেখানে রান করেছিলেন ৫৬, গড় মাত্র ১৪। এই ৫৬ রান করতে বল খেলেছিলেন ৬২ টি।

যা কোন ভাবেই টিটুয়েন্টির সাথে সামঞ্জস্য নয়।এরকম পারফর্মের পর ভক্তরা হয়ত প্রত্যাশা করেছিল ভালো কিছু করবে সে এই এমপিএলে।তবে এখানেও যেন ব্যর্থতা তার পিছু ছাড়ছে না।প্রথম ম্যাচে করলো মাত্র ৫ রান।

তাই এরকম পারফর্মের পর জাতীয় দলে আবার যে সু্যোগ পাবে তা ক্ষীণই বলা চলে।শেষ রিপোর্ট পর্যন্ত ১ম ইনিংস শেষে ১৫ ওভারে ৯ উইকেটে ১০৫ রান সংগ্রহ করে আশরাফুল বাহিনী।

ময়মনসিংহ থান্ডার্স : শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আব্দুল মজিদ, স্বামী, আশিক, সাকিব, তৌহীদ, টিটু, আফজাল, জিমি, শাওন, অনিক, নোবেল, অর্ক ও কৃষ্ণ।

ময়মনসিংহ টাইগার্স : মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান, রাউহান আনাস, সিজার, সানি, নাঈমুর, সাকিল, লিংকন, মিঠু, রবিন, পাভেল, রুবেল, আতিক, সাকিন ও রাকিব।

উল্লেখ্য ১০০ বলের এই টুর্নামেন্ট হচ্ছে বঙ্গবন্ধুর শত বছর পূর্তি উপলক্ষে। এই টুর্নামেন্ট নিয়ে আশাবাদী স্থানীয় ক্রিকেট কমিটি।

তাই দর্শকদের কথা মাথায় রেখে খেলা সরাসরি সম্প্রচারের দায়িত্ব নিয়েছে ফেইবসুক পেইজ থেকে। তবে সেমি ও ফাইনাল ম্যাচ দেখানো হবে টিস্পোর্টস এ।