সাব্বিরের ঝড়ো ব্যাটিংয়ে ১০০ বলের ক্রিকেটে চ্যাম্পিয়ন রাইডার্স

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) শিরোপা জিতেছে ময়মনসিংহ রাইডার্স।

প্রথম আসরের ফাইনালে ময়মনসিংহ থান্ডার্সকে ৮ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাইডার্সরা।শুক্রবার ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে টসে হেরে আগে ব্যাটিং করতে নামে ময়মনসিংহ থান্ডার্স।

রাইডার্সদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব একটা বেশি দূর যেতে পারেনি থান্ডার্সরা। নির্ধারিত ১০০ বলে ৯ উইকেটে ১১৬ রান সংগ্রহ করে তারা। যেখানে সর্বোচ্চ ১৩ বলে ২৮ রান করেন ফরহাদ রেজা।

অন্যদিকে রাইডার্সদের হয়ে ৩ টি করে উইকেট নেন রনি ও স্বাধীন।জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত বলের আগেই ৮ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌছায় ময়মনসিংহ রাইডার্স।

উত্তমের ৩৪ বলে ৩৫ ও ও সাব্বিরের অপরাজিত ২২ বলে ৩৭ রানে ৮ বল আগেই জয় তুলে নেয় ময়মনসিংহ রাইডার্স। থান্ডার্সের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন টিটু।

পুরো টুর্নামেন্টে ব্যাটে-বলে দারুণ পারফর্ম্যান্সে সিরিজ সেরা হয়েছেন ময়মনসিংহ থান্ডার্সের অলরাউন্ডার শুভাগত হোম। তাকে দেওয়া হয়েছে ৩০ হাজার টাকা।

চ্যাম্পিয়ন দলকে দেওয়া হয়েছে ১ লাখ টাকা।ম্যাচ শেষে চ্যাম্পিয়ন দল ও সেরা ক্রিকেটারকে পুরুস্কার তুলে দেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ।

এ সময় ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান,

রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশীদ, ডিসি মো. মিজানুর রহমান, এসপি মোহা. আহমার উজ্জামান।