বিয়ে করেছেন ‌নাসির> ক্ষে-পেছেন সাবেক প্রে’মিকা সুবাহ

ক্ষে-পেছেন সাবেক প্রে’মিকা সুবাহ-বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন।

কনের নাম তামিমা তাম্মি। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।এদিকে বিয়ের খবরে বেশ তাচ্ছিল্যের সঙ্গে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন একসময় নিজেকে নাসিরের প্রে’মিকা দাবি করা সুবাহ শাহ হুমায়রা।

তিনি ক্ষে’পে গে’ছেন তবে ক্ষেপাটা নাসিররের চেয়ে বেশি তার পোষ্টে কমেন্টস করা লোকজনের উপর। স্ট্যাটাস দেয়ার পর একটি ভিডিও বার্তায়ও সেরকমই বলছিলেন।

নাসিরকে উদ্দেশ্য করে সুবাহ সোমবার তার ফেসবুকে ওয়ালে লিখেন, বিয়ে আমিও করবো কিন্তু দুইটাকার কেবিনক্রুকে না। বিয়ে করলে তোর বাপেরও বাপকেই করবো ইনশাআল্লাহ।

তুই দেখ। কারণ রতনে রত্ন চিনে, শু’য়োরের ছিনে কচু। তবে এ বিষয়ে নাসিরের কোনো প্র’তিক্রিয়া পাওয়া যায়নি। এর আগে গতকাল (রোববার) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কনের সঙ্গে ছবি আপলোড করেছেন নাসির।

ক্যাপশনে বলেছেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’ পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ।

আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

প্রসঙ্গত, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন হুমায়রা সুবাহ। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ। শেষ করেছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ও আবদুল মান্নান পরিচালিত ‘মন বসেছে পড়ার টেবিলে’ সিনেমার কাজ।