ঢাকা লীগ একই দিনে সেঞ্চুরি করলেন নাসির, আনামুল হক বিজয় এবং ইমরুল কায়েস

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের দ্বিতীয় রাউন্ডের প্রথম দিনে সেঞ্চুরি করলেন জাতীয় দলের সাবেক তিন ব্যাটসম্যান।

যেনো সেঞ্চুরির হিড়িক লেগেছে। একই দিনে তিন অঙ্কের দেখা পেলেন জাতীয় দলের আশপাশে থাকা তিন ক্রিকেটার এনামুল হক বিজয়, ইমরুল কায়েস ও নাসির হোসেন।

সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে এনামুল বিজয়ের পর সেঞ্চুরি তুলে নিয়েছেন নাসির।

এ দুজনের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে এগোচ্ছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।৫০ ওভার শেষে প্রাইম ব্যাংকের সংগ্রহ ৫ উইকেটে ৩১৪ রান।

এনামুল বিজয় আউট হয়েছে ১২৭ রান করে। নাসির অপরাজিত থাকেন ১০৫ রান করে। তবে পায়ে ক্র্যাম্প করায় আহত অবসর নিয়ে তিনিও চলে গেছেন সাজঘরে।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী খেলতে থাকেন এনামুল বিজয়। প্রথম দুই ওভারেই তুলে নেন ২০ রান। আরেক ওপেনার শাহাদাত হোসেন দীপু সাজঘরে ফিরে যান রানের খাতা খোলার আগেই।

দ্বিতীয় উইকেটে ৩৯ রান যোগ করে আউট হন ভারতের অভিমান্যু ঈশ্বর (২১)।এরপর তৃতীয় উইকেট জুটিতে ১৯৬ রান যোগ করেন নাসির ও বিজয়।

ক্যারিয়ারের ১৩তম লিস্ট এ সেঞ্চুরিতে ৮টি করে চার ও ছয়ের মারে ১২৫ বলে ১২৭ রান করে আউট হন বিজয়।বিজয় সাজঘরে ফেরার ওভারেই থার্ড ম্যান দিয়ে বাউন্ডারি হাঁকিয়ে সেঞ্চুরি পূরণ করেন নাসির।

তিন অঙ্কে পৌঁছতে ঠিক ১০০ বল খেলেছেন তিনি। যেখানে ছিল ১৩টি চার ও ২টি ছয়ের মার। সেই ওভারেই আবার আহত অবসর হন নাসির।

অন্যদিকে বিকেএসপির তিন নম্বর মাঠে মাশরাফি বিন মর্তুজার লেজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে সেঞ্চুরি করেছেন ইমরুল কায়েস। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে এসেছে ১৩৯ বলে ১৩ চার ও ১ ছয়ের মারে ১২২ রানের ইনিংস।