দলের তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, রিশাব পান্ত এবং মোস্তাফিজুর রহমানকে আরও দায়িত্ব নিয়ে খেলতে বললেন রিকি পন্টিং

দলের বড় তারকা ক্রিকেটারদেরকে ম্যাচের জয়ের এগিয়ে আসতে বললেন দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং।

বিশেষ করে অধিনায়ক রিশাব পান্ত ডেভিড ওয়ার্নার এবং মোস্তাফিজুর রহমানকে আরো বেশি দায়িত্ব নিয়ে খেলতে বলেছেন সাবেক এই অস্ট্রেলিয়ার অধিনায়ক।

আইপিএলের শুরুটা ভালো হলেও এরপর পারফরম্যান্স ধরে রাখতে পারছেন না মোস্তাফিজুর রহমান। টুর্নামেন্টের নিজের প্রথম ম্যাচেই গুজরাট টাইটান্সের বিপক্ষে তিনি ২৩ রানে দখল করেছিলেন ৩ উইকেট।

এর পরের দুই ম্যাচে উইকেট না পেলেও অনেক কৃপণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান।লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ২৬ রান এবং কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২১ রান দেন তিনি।

কিন্তু পরের ম্যাচেই সর্বনাশ করেন মোস্তাফিজুর রহমান। বেঙ্গালুরুর বিপক্ষে প্রথম তিন ওভারে সবকিছু ঠিকঠাকই ছিল মোস্তাফিজুর রহমানের।

উইকেট না পেলেও আঁটসাঁট বোলিংয়ে দিয়েছিলেন ২০ রান।কিন্তু বেঙ্গালুরুর ইনিংসের ১৮তম ওভারে তাকে কচুকাটা করে দেন দিনেশ কার্তিক।

মোস্তাফিজের ছয় বলের প্রতিটি থেকে আসে বাউন্ডারি- ৪, ৪, ৪, ৬, ৬ ও ৪। তোলেন ২৮ রান। আর এতেই ওই ম্যাচ হেরে যায় দিল্লি।তবে গতকাল আবারো মোটামুটি ভালো বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান।চার ওভার বোলিং করে ২৮ রানের বিনিময়ে নিয়েছেন একটি উইকেট।

তবে এবারের আসরে মোস্তাফিজের সামগ্রিক পারফরম্যান্স নিয়ে সন্তুষ্টি ঝরল দিল্লির প্রধান কোচ রিকি পন্টিংয়ের কণ্ঠে।তবে দিল্লির হয়ে দুর্দান্ত ব্যাটিং করছেন ডেভিড ওয়ার্নার। ইতিমধ্যেই তিনটি হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি।

তবে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারছেন না দলের আরেক তারকা ব্যাটসম্যান অধিনায়ক রিশাব পান্ত। তাইতো দলের এই ৩ সিনিয়র ক্রিকেটারকে আরো বেশি দায়িত্ব নিয়ে খেলতে বললেন রিকি পন্টিং

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের আগে অস্ট্রেলিয়ার কিংবদন্তী সাবেক অধিনায়ক রিকি পন্টিং আইপিএলের সম্প্রচারকারী দলের উপস্থাপকের সঙ্গে আলাপে বলেন, “আমরা একটা দারুণ ফ্র্যাঞ্চাইজির হয়ে বড় টুর্নামেন্ট খেলছি। দলের নেতৃত্বস্থানীয়দের সামনে এগিয়ে আসতে হবে। এখন পর্যন্ত (ডেভিড) ওয়ার্নার দুর্দান্ত করেছে, রিশভ (পান্ত) ভালো খেলেছে আর এক-দুই ওভার ছাড়া মোস্তাফিজও ভালো করেছে।”