এবার ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন দেশের অভিজ্ঞ ক্রিকেটার

এবার ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন দেশের অভিজ্ঞ ক্রিকেটার বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের পর ঢাকা প্রিমিয়ার লিগ ডিপিএলেরও শিরোপার দেখা পেয়েছে ক্রিকেটার ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দল।

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পর ডিপিএলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। এইদিক নেতৃত্বভাগ্য উজ্জ্বল হলেও ব্যাট হাতে ততটা উজ্জ্বল ছিলেন না বাহাতি এই ওপেনার।

তাই জাতীয় দলের দরজাও যে খুলছে না তা এক প্রকার নিশ্চিত। তবে তাই বলে বসে থাকবেন কি লড়াকু ইমরুল কায়েস। ঘরোয়া লিগ শেষ হওয়ায় আপাতত খেলা নেই জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের।

তাইতো এই সময়টা কাজে লাগাতে চাচ্ছেন ইমরুল কায়েস। এই সময়ে খেলতে যাবেন ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে।

যদিও কাউন্টি মাইনর লিগে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার। তবুও ইমরুল মনে করেন ভিন্ন কন্ডিশন ম্যাচ খেলার মধ্যে থাকা অনেক কাজে দিবে।

ইদের পর মে মাসের মাঝামাঝি বা শেষের দিকে তিনি পাড়ি দিবেন ইংল্যান্ডে। ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ার একটি দলের হয়ে প্রায় চার মাস ধরে লঙ্গার ও শর্টার ভার্সনের ক্রিকেটে অংশ নিবেন ইমরুল কায়েস।

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগে ইমরুল ১৫ ম্যাচে এক সেঞ্চুরি ও তিন ফিফটিতে ৫১৩ রান করেছেন। ইমরুল সবশেষ ২০১৯ সালের ভারতের মাটিতে জাতীয় দলের হয়ে (টেস্ট) খেলেছিলেন