লখনউয়ের কাছে লজ্জার পরাজয়ের পরেও মুস্তাফিজকে নিয়ে অবাক করা তথ্য দিলেন ঋষভ পন্থ

আইপিএল ২০২২ এর ৪৫তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ লখনউয়ের দল ৬ রানে জিতে নেয়।

আজ লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে কেএল রাহুল আর দীপক হুড্ডার হাফসেঞ্চুরির সৌজন্যে লখনউয়ের দল ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৫ রানের বিশাল স্কোর খাড়া করে দিল্লিকে ১৯৬ রানে জয়ের লক্ষ্য দেয়।

এর জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৯ রান তুলে দিল্লি। এই ম্যাচে হারের পর দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকে যথেষ্টই নিরাশ দেখিয়েছে।

পরাজয়ের পর দিল্লির অধিনায়ক পন্থ জানিয়েছেন তার দলকে ক্লোজ ম্যাচ জেতা শিখতে হবে। দলের বোলারদের প্রদর্শনের প্রশংসা করেছেন ঋষভ।

তিনি সবাইকে আরও তাগিদ দিয়েছেন যে সবাই তার সেরাটা দিয়ে খেলার।এমনকি এটাও বলেছে যে আমাদের এখন সময় আছে ঘুরে দারানোর।

পাশাপাশি তিনি প্রশংসা করেছেন মার্শের ব্যাটিংয়েরও। তিনি এও জানিয়েছেন সামনের ম্যাচে তাদের দলকে তিনি শুধরোতেও চাইবেন। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পন্থ জানান,আমার হিসেবে এটা কঠিন হার ছিল।

আমাদের ক্লোজ ম্যাচ জেতা শুরু করতে হবে। আমরা কিছু ম্যাচে কাছাকাছি গিয়েছিল কিন্তু তা আমরা হেরেছি। আমি খুশি যে বোলাররা ম্যাচ আবারও আমাদের দিকে এনে দিয়েছিল।

এই ধরণের উইকেটে যখন বোলাররা ভাল বোলিং করেছে তো ব্যাটসম্যানরা ভাল প্রদর্শনের সুযোগ পেয়েছে। যেভাবে আজ মার্শ ব্যাটিং করেছে, তা দেখে ভাল লাগছে।

তবে, ব্যাটসম্যান হিসেবে এখন আমাদের সেই ৩০,৪০ রানকে বড় স্কোরকে বদলানো শুরু করতে হবে। আশা রয়েছে যে আমরা এটা পাল্টাতে পারব”।

শেষে ঋষভ পন্থ বলেন,“একটা দল হিসেবে অনেককিছু পজিটিভ রয়েছে আর আলোচনা করার জন্য খুব বেশিকিছু নেই কিন্তু আমরা আগামী ম্যাচে নিজেদের উন্নতি করতে চাইব”

পাশাপাশি বাংলার ক্রিকেটার মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ দিল্লির অধিনায়ক।পন্থ বলেছেন মুস্তাফিজ আমাদের দলের নির্ভরযোগ্য বোলার চিনি গত ম্যাচে দারুন বোলিং করেছে, লখনউয়ের বিরুদ্ধে পেশার হিসাবে তার সাফল্ বোলিং করেছেন দ্যা ফিজ।এবং পন্থ আরও বলেন মুস্তাফিজ আগামির ভবিষ্যত আইপিএলয়ে তার ক্যারিয়ার দীর্ঘ হবে বলে মনে করেন দিল্লির অধিনায়ক।